ব্রাহ্মণবাড়িয়ায় সেলাই মেশিন-ইস্ত্রি বিতরন কার্যক্রম

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় ৪২০ জন নিবন্ধিত জেলেদের মাঝে সেলাই মেশিন, ইস্ত্রি এবং কাঁচি বিতরণ করা হয়েছে। মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে কুমিল্লা জেলায় মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় এসব বিতরণ করা হয়।
রোববার সকাল সাড়ে ১১ টার দিকে সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার আয়োজনে ও সদর উপজেলা পরিষদ চত্বরে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পর্যটন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ (সদর-বিজয়নগর) আসনের এমপি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, বর্তমান সরকার কল্যাণমূলক রাষ্ট্র করতে চায়। সরকার এখন সবদিকে লক্ষ্য রাখছে। সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, যে সময়ে মাছ ধরা নিষেধ, তখন কেউ যেন মাছ না ধরেন। মাছের উৎপাদন বাড়াতে হবে। সরকার জেলেদের জীবন-মান উন্নয়নের জন্যই এই সেলাই মেশিন দিচ্ছে। সদর ইউএনও পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. সামছু উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) এবিএম মশিউজ্জামান, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান লোকমান হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কালাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহাবুব। সভা শেষে সদর উপজেলায় ৪২০ জন নিবন্ধিত জেলেদের মাঝে সেলাই মেশিন, ইস্ত্রি এবং কাঁচি বিতরণ করা হয়।

আজকের বাজার/শারমিন আক্তার