ভোট দিলেন শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিয়েছেন। শুক্রবার ৫ মে সকাল থেকে এফডিসিতে চলছে নির্বাচন। চলচ্চিত্রশিল্পীরা আসছেন, পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন।

জুমার নামাজের পরপর এফডিসিতে আসেন শাকিব। এর পর ওমর সানী-মৌসুমীর সঙ্গেই তাকে দেখা যায়। আগেই জানিয়েছেন, এই নির্বাচনে ওমর সানী-অমিত হাসান প্যানেলের প্রতি তার সমর্থন রয়েছে।

শাকিব খান গত মেয়াদে শিল্পী সমিতির সভাপতি ছিলেন। এবার নির্বাচনে তিনি প্রার্থী হননি। তবে সভাপতি পদে ওমর সানী এবং সাধারণ সম্পাদক পদে অমিত হাসানকে সমর্থন জানিয়েছেন তিনি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে সরগরম এফডিসি প্রাঙ্গণ। শুক্রবার সকাল ৯টায় শুরু হয়েছে ভোটগ্রহণ। নির্বাচন উপলক্ষে চলচ্চিত্রশিল্পীদের পদচারণায় মুখর এখন এফডিসি।

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৭-১৮ মেয়াদের এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে অংশ নিচ্ছে তিনটি প্যানেল। সভাপতি, সাধারণ সম্পাদকসহ ২১টি পদে একজন স্বতন্ত্রসহ তিনটি প্যানেল থেকে মোট ৫৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তিনটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন মিশা সওদাগর-জায়েদ খান, ওমর সানী-অমিত হাসান ও ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা। মোট ভোটার ৬২৩ জন। এ খবর প্রকাশ হওয়া পর্যন্ত ভোট গ্রহণ চলছে।

আজকের বাজার: আরআর/ ০৫ মে ২০১৭