‘ভয়কে জয় করে নাটক’ শীর্ষক দু’দিনব্যাপী নাট্যমেলা ৯ অক্টোবর থেকে শুরু

রাজধানীর দনিয়া স্টুডিও থিয়েটার হলে ‘’ভয়কে জয় করে নাটক’’ শীর্ষক দু’দিনব্যাপী নাট্যমেলা আগামী ৯ অক্টোবর থেকে শুরু হবে।

সীমিত পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে এই নাট্যমেলায় ৮ (আট)টি নাট্যদল তাদের পরিবর্তিত পরিস্থিতি উপযোগী নাটক উপস্থাপন করবে। দলগুলো হলো, মহাকাল নাট্য স¤প্রদায়ের প্রযোজনায় শ্রাবণ ট্র্যাজেডি (অংশবিশেষ), শৌখিন থিয়েটারের প্রযোজনায় প্রভাত ফিরে এসো, মৈত্রী থিয়েটার প্রযোজনায় চা অথবা কফি, সায়াহ্নিকা থিয়েটার প্রযোজনায় বসন্তের কুটুম, কথক থিয়েটার ঢাকা’র নিঃশ্বাস, চন্দ্রকলা থিয়েটার প্রযোজনায় শেখ সাদী (অংশবিশেষ), নাট্যযোদ্ধা প্রযোজনায় অসমাপ্ত ও শব্দ নাট্যচর্চা কেন্দ্রের বীরাঙ্গনার বয়ান।

উৎসব উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হবেন- বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের চেয়ারম্যান লিয়াকত আলী লাকি, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ঝুনা চৌধুরী, শারদীয় নাট্যোৎসব এর প্রবক্তা চিত্তরঞ্জন দাস, বাংলাদেশ পথনাটক পরিষদের সাধারণ সম্পাদক আহমেদ গিয়াস, মহাকাল নাট্য স¤প্রদায়ের সভাপতি মীর জাহিদ হাসান। দু’দিনব্যাপী এই নাট্যমেলায সহযোগিতা করছে দনিয়া সাংস্কৃতিক জোট এবং দনিয়া পাঠাগার।