মাত্র ১২,৯৯০ টাকা বাজেটের গেমিং স্মার্টফোনের ঘোষণা ইনফিনিক্সের

তরুণদের ক্রেতাদের হাতে অত্যাধুনিক প্রযুক্তির স্মার্টফোন সুলভ মূল্যে পৌঁছে দেওয়ার জন্য উঠতি ব্র্যান্ড ইনফিনিক্স আরও একটি নতুন গেমিং ফোন হট ১০ এস বাংলাদেশের গ্রাহকদের জন্য নিয়ে আসার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে।

স্মার্টফোন গ্রাহকদের সেরা ভিজ্যুয়াল অভিজ্ঞতা দিতে ইনফিনিক্স হট ১০ এস ফোনটিতে দুর্দান্ত ফিচার ও ফাংশনের সাথে ক্রিয়েটিভ এবং নান্দনিকতার ছোঁয়া রয়েছে। সাশ্রয়ী মূল্যের নতুন এ ডিভাইসটিকে ১৫ হাজার টাকা বাজেটের সেরা গেমিং স্মার্টফোন হিসেবে তৈরি করা হয়েছে।

মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম ফোনটি দুর্দান্ত গেমিং পারফরমেন্স দেবে। স্মার্টফোনের নির্দিষ্ট দামসীমার মধ্যে স্মার্টফোনের স্কোর প্রদানকারী প্রতিষ্ঠান আনতুতু বেঞ্চমার্কের সর্বোচ্চ স্কোর ১৯৭৭৪৯ অর্জনের স্বীকৃতি রয়েছে ফোনটির দখলে। ফোনটিতে হেলিও জি৮৫ প্রসেসর বাজারে থাকা একই দামের স্মার্টফোনে ব্যবহৃত হেলিও জি৩৫ এর তুলনায় ১০১% এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসরের তুলনায় ১৫% উন্নত পারফরম্যান্স পাওয়া যাবে। মোবাইল গেমিংয়ের স্মুথ ও দুর্দান্ত অভিজ্ঞতা দিতে হট ১০ এস স্মার্টফোনটিতে ৬.৮২ ইঞ্চির এইচডি+ আল্ট্রা-স্মুথ ডিসপ্লে সাথে ৯০ হার্টজের রিফ্রেস রেট সুবিধা রয়েছে। ফোনটির মিডিয়াটেক হেলিও জি৮৫ শুধুমাত্র দ্রুত এবং নির্ভুল টাচ সুবিধাই দিবে না, সেইসাথে নির্ঝঞ্ঝাট গেমিংয়ের অভিজ্ঞতা দিতে ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (ইআইএস) যুক্ত করা হয়েছে।

হট ১০ এস ফোনটিতে সুপার নাইটস্কেপ ইমেজিংসহ ৪৮ এমপি ট্রিপল ক্যামেরা রয়েছে। এর প্রধান ক্যামেরাটি ৪৮-এমপি, ০.৮ মাইক্রোমিলিমিটার, এফ/১.৭৯, একটি ৫পি লেন্স এবং উচ্চমানের ছবি তোলার জন্য একটি রিয়ার ফ্ল্যাশ রয়েছে। ব্যবহারকারীরা এর ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত সেলফি তুলতে পারবেন। সঙ্গে থাকা ৬০০০ এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার আওয়ার) ক্ষমতার শক্তিশালী ব্যাটারি স্মার্টফোনটি দিয়ে সারাদিন মোবাইল গেমিংয়ের সাথে নির্বিঘ্নে ব্যবহারের অভিজ্ঞতা দেবে। সেইফ চার্জিং টেকনোলজির কল্যাণে পুরোপুরি চার্জ হয়ে যাওয়ার পর স্মার্টফোনটির চার্জিং স্বয়ক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে।

ইনফিনিক্স বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার ডেভিন ইয়াং বলেন, “গ্রাহকদের প্রযুক্তিগত চাহিদা সম্পর্কে জেনে এবং তাদের সে প্রয়োজনীয়তা পূরণের লক্ষ্য নিয়েই আমরা ডিভাইসগুলো তৈরি করছি। আমাদের দেওয়া প্রতিশ্রুতি অব্যাহতভাবে বাস্তবায়ন করে গেমিংয়ের দুর্দান্ত অভিজ্ঞতা দিতে ইনফিনিক্সের ডিজাইন করা একাধিক স্মার্টফোনে গেমিং প্রযুক্তি উন্নত করা হচ্ছে। পাশাপাশি ডিভাইসগুলোতে নান্দনিকতা, কার্যক্ষমতা এবং উদ্ভাবনের সুসমন্বয় করা হয়েছে।”

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট দারাজ এবং পিকাবু ছাড়াও দেশজুড়ে ছড়িয়ে থাকা বিভিন্ন আউটলেটে ইনফিনিক্স হট ১০ এস পাওয়া যাচ্ছে। স্টাইলের সাথে মিলিয়ে গ্রাহকরা যাতে তাদের পছন্দের রঙের ডিভাইস কিনতে পারেন সেজন্য চারটি ভিন্ন আকর্ষণীয়- ৯৫ শতাংশ ব্ল্যাক, মোরান্ডি গ্রিন, হার্ট অব ওশেন এবং ৭ শতাংশ পার্পল রঙে পাওয়া যাবে ইনফিনিক্স হট ১০ এস।