মাত্র ২৭ টাকায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট

Cricket spectators hold their tickets as they queue to enter the Gaddafi Cricket Stadium in Lahore on January 24, 2020, before start of the first T20 International cricket match between Pakistan and Bangladesh. (Photo by ARIF ALI / AFP) (Photo by ARIF ALI/AFP via Getty Images)

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের টিকেট মূল্য নির্ধারণ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। মাঠে দর্শক টানতে টিকিটের মূল্য কমিয়েছে তারা।

নামমাত্র মূল্যে মাঠে বসে দেখা যাবে রাওয়ালপিন্ডিতে হতে যাওয়া বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট। টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ২৭ টাকার সমান। এছাড়া ১০০ রুপি বা ৫৫ টাকা দিয়ে আরেকটু ভালো এনক্লোজারে বসে খেলা দেখার সুযোগ পাবেন দর্শকরা।

আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ ও পাকিস্তান। সে ম্যাচের টিকিট মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) থেকে বিক্রি শুরু হয়েছে। পাকিস্তান সময় দুপুর ২টা (বাংলাদেশ সময় দুপুর ৩টা) থেকে রাওয়ালপিন্ডি ও ইসলামাবাদের নির্ধারিত ১২টি পয়েন্টে বিক্রি করা হবে টিকিট।

৫০ রুপিতে মিরান বাকশ, শোয়েব আখতার, সোহেল তানভির এবং ইয়াসির আরাফাত এনক্লোজার্সের টিকিট কিনতে পারবেন। এছাড়া ১০০ রুপিতে আজহার মাহমুদ, ইমরান খান, জাভেদ আখতার এবং জাভেদ মিয়াদাঁদ এনক্লোজার্সের টিকেট কিনতে পারবে দর্শকরা।

উল্লেখ্য, টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় টেস্ট খেলতে আজ সন্ধ্যায় পাকিস্তানে উড়াল দেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের ফ্লাইটে মুমিনুল হকরা পাকিস্তানের উদ্দেশে রওনা হবেন। ঢাকা থেকে রাওয়ালপিন্ডিতে পৌঁছাতে বাংলাদেশ দলের যাত্রা পথ প্রায় ১৩ ঘণ্টার।

আজকের বাজার/আরিফ