মাত্র ৩ ঘন্টায় লাখ টাকার স্বপ্নের বাড়ি ‘প্যাকেট হাউজ’

স্টিল দিয়ে ঘর বানান,আর্থিকভাবে খরচ কমান’ এ স্লোগানকে সামনে রেখে নিম্ন আয়ের মানুষের জন্য লাখ টাকার মধ্যে স্বপ্নের বাড়ি তৈরি করে দেবার প্রতিশ্রুতিতে কাজ শুরু করেছে জিপ কমিউনিকেশনের ‘প্যাকেট হাউজ’।

সম্প্রতি রাজবাড়ীর উড়াকান্দায় আনুষ্ঠানিকভাবে এর যাত্রা করেছে তারা। ব্যাতিক্রমী এই বাড়ি নদী ভাঙনপ্রবন এলাকা ও ভূমিকম্পে সহনশিল বলে দাবি নির্মাণ প্রতিষ্ঠানের।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক।
এতে স্বাগত বক্তব্য রাখেন জিপ কমিউনিকেশনের চেয়ারম্যান মো. লালন শেখ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিপ কমিউনিকেশনের হেড অব বিজনেজ মো. আজিজুল হক, উড়াকান্দা বাজার কমিটির সভাপতি শামসুল আলম বাবু।

জিপ কমিউনিকেশনের চেয়ারম্যান লালন শেখ বলেন, সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাধ ও সাধ্যের মধ্যে বাড়ি তৈরির এক নতুন অধ্যায় নিয়ে এসেছে জিপ কমিউনিকেশন। উন্নত বিশ্বের মতো বহুল ব্যবহৃত আধুনিক স্টিলের নতুনত্বের ছোয়ায় নির্মাণ হবে বাড়ি। ইট, বালু, সিমেন্টের ব্যবহার ছাড়াই সম্পূর্ণ ঝামেলামুক্ত পরিবেশবান্ধব ও দুর্যোগ মোকাবিলায় প্রস্তুত স্টিলের বাড়ি। দীর্ঘস্থায়ী ও স্বল্প সময়ে অল্প খরচে মানসম্মত এধরনের বাড়িটি নির্মাণ করা যায়। এরকম বাড়িটি গ্রাহকেরা পাবেন সম্পূর্ণ ব্যবহার উপযোগী প্যাকেট হাউজ হিসেবে। জিপ কমিউনিকেশন মাত্র ৩ ঘণ্টায় স্টিলের ঘরসহ একটি সুন্দর বাড়ি তেরি করতে সক্ষম। যা গ্রাহককে চিন্তামুক্ত জীবন যাপনের নিশ্চয়তা দেবে। এছাড়াও জিপ কমিউনিকেশনের এই বাড়িটি নির্মাণে দিচ্ছে ১০০ বছরের গ্যারান্টি ও ওয়ারেন্টি, ১০০ বছরের সার্ভিসিং সুযোগ ও ডিজাইন,কাঠামোগত ও রংয়ের পরিবর্তন এবং আরও অনান্য সুযোগ সুবিধা।

প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক বলেন, ‘স্টিল দিয়ে নতুন প্যাকেট হাউজ বাড়ি সহজে নির্মাণ ও বহনযোগ্য হওয়ায় রাজবাড়ী জেলার নদী ভাঙন এলাকার মানুষরা নদী ভাঙনের কবল থেকে অন্তত তাদের বাড়ি ঘর বাঁচাতে পারবে। তাছারা নিম্ন ও মধ্যবিত্ত মানুষেরা তাদের সাধ্যের মধ্যেই কাঙ্ক্ষিত স্বপ্নের বাড়ি নির্মাণ করতে পারবে। যা রাজবাড়ীসহ দেশের বিভিন্ন জেলার মানুষের জন্য শুভ ও কল্যাণকর।

পরে একটি স্টিলের নব নির্মিত বাড়ি উড়াকান্দা রাধাকান্তপুর জহিরুনেচ্ছা মাদ্রাসায় দান করেন জিপ কমিউনিকেশনের চেয়ারম্যান।

আজকের বাজার: এলকে/ ১৯ ডিসেম্বর ২০১৭