মুকসুদপুরে ট্রাক দুর্ঘটনায় নিহত ২

জেলার মুকসুদপুরে আজ ভোর ৬টায় পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন । নিহতরা হলেন – কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে চালক সজীব মৃধা (২৩), ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের ছেলে শাহিন (২৫)।
ভাংগা হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল জব্বার মোল্লা ও স্থানীয়রা জানায়, ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ১নম্বর ব্রিজের কাছে বরিশালগামী পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকটি উল্টে পড়ে যায় এবং এটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।
এ সময় চাপা লেগে ঘটনাস্থলেই নিহত হন চালক সজীব এবং শ্রমিক শাহিনসহ দুইজনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেওয়া হয়। পরে শাহিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
দুর্ঘটনার ফলে মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে যায়। এতে ভোগান্তির শিকার হয় দুরপাল্লার সাধারণ যাত্রীরা। পরে খবর পেয়ে সকাল ৮টায় ভাংগা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায় এবং যানচলাচল স্বাভাবিক করে।