যোগ্যতা নিয়ে প্রশ্ন, কড়া জবাব দিলেন প্রিয়াঙ্কা

বলিউড থেকে হলিউড সব জায়গায়তেই সাফল্য বিরাজমান প্রিয়াঙ্কার চোপড়ার। এবার অস্কারের মাইলফলক ছুঁলেন এই অভিনেত্রী। এবার অস্কারের মনোনয়ন পেয়েছে তার অভিনীত ছবি ‘দ্যা হোয়াইট টাইগার’ সিনেমাটি। তবে মজার বিষয় হলো, নিজের সিনেমার নাম নিজেই ঘোষণা করেছেন তিনি। কারণ আগামী অস্কারের মনোনয়ন তালিকা এবার ঘোষণার দায়িত্ব ছিল প্রিয়াংকা এবং তার স্বামী পপ তারকা নিক জোনাসের উপর। সব মিলিয়ে ভালোই ছিল চলছিল প্রিয়াঙ্কার দিনকাল। তবে এর মাঝেই ঘটল আর এক ঘটনা।

বলিউড থেকে হলিউড মাতানো এই অভিনেত্রীর যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন অস্ট্রেলীয় সাংবাদিক পিটার ফোর্ড। নিজের প্রোফাইলে পিটার ফোর্ড লিখেছেন, কাউকে ছোট করতে চাই না, কিন্তু এই প্রিয়াংকা-নিক এর এমন কী যোগ্যতা রয়েছে যে অস্কার মনোনীতের তালিকা প্রকাশ করেছেন?

তবে প্রিয়াঙ্কাও দমে যাওয়ার পাত্রী নন। সোশ্যাল মিডিয়ায় নিজের অপমানের যোগ্য জবাব দিয়েছেন এই বলিউডের দেশি গার্ল। তিনি তার সোশাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রিয়াংকা অভিনীত ৬০টি ছবির তালিকা বানানো হয়েছে। স্ক্রল করে দেখে নেওয়া যায় ৬০টি ছবি। সে ভিডিও-র তালিকা এমনই বড় তা যেন, শেষই হতে চায় না।

এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, কার যোগ্যতা কীভাবে বিচার করা যায়, সে বিষয়ে আপনার চিন্তাভাবনা দেখে ভাল লাগল। এই রইল আমার ৬০-এরও বেশি ছবির তালিকা।

প্রসঙ্গত, আগামী ২৫ এপ্রিল ঘোষণা হবে এ বছরের অস্কার-জয়ীদের নাম। প্রত্যেক বছর ফেব্রুয়ারি মাসেই অস্কারের অনুষ্ঠানটি হয়ে যায়। কিন্তু এ বছর করোনার কারণে তা ২ মাস পিছিয়ে গিয়েছে, ৯৩-তম অস্কার। সূত্র-ডেইলি-বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান