রাঙ্গামাটির দূর্গম কাটাছড়িতে শিক্ষক ও এলাকাবাসীর সঙ্গে দীপঙ্কর তালুকদারের মতবিনিময়

জেলার দূর্গম কাটাছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও এলাকাবাসীর সঙ্গে আজ এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় কাটাছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে এই বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রাঙ্গামাটি পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিল সন্তোষ বিকাশ চাকমার সভাপতিত্বে সভায় প্রধান প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এ সময় রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, রাঙ্গামাটি পৌরসভা মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান দুর্গেশ্বর চাকমা, রাঙ্গামাটি পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিল জুবাইতুর নাহারসহ গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় দীপংকর তালুকদার এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারনে পাহাড়ে মেডিকেল কলেজ, প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের মতো উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠায় এখানকার মানুষ উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পাচ্ছে এবং সমতলের সঙ্গে তাল মিলিয়ে পাহাড়ের প্রত্যন্ত এলাকাগুলোও শিক্ষাক্ষেত্রে অনেক এগিয়ে গেছে।

এসময় তিনি কাটাছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পাঠদান বিষয়ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং বিদ্যালয়ের ফান্ডের জন্য ২ লাখ টাকা অনুদান ঘোষণা করেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান