রাজধানীতে ইট দিয়ে স্ত্রীকে হত্যা

রাজধানীর বাড্ডায় স্বামীর ইটের আঘাতে স্ত্রী তাহামিনা আক্তার মাক্কি (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার,১৩ মে মধ্য বাড্ডায় একটি টিনসেড বাসায় ঘটনাটি ঘটে। মৃত তাহমিনা শরিয়তপুর জেলার ডামুড্ডা উপজেলার শীধলকুড়া গ্রামের শাহআলমের স্ত্রী।

প্রতিবেশী রওশনারা জানায়, ২ ছেলে ১ মেয়েকে নিয়ে মধ্য বাড্ডার একটি বাসায় ভাড়া থাকত ওই দম্পতি। তাহমিনা স্থানীয় একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন। স্বামী শাহ আলম ফুটপাতে দর্জির কাজ করতেন। রাতে ছোট ছেলে ইব্রাহীমকে (১২) নিয়ে স্বামী স্ত্রী এক রুমেই ছিলেন। ভোরে চিৎকারের শব্দ শুনে পাশের রুমে থাকা দুই ভাই বোন দরজা ধাক্কায়। পরে ইব্রাহীম দরজা খুলে দেয়। ভিতরে ঢুকে দেখে তাদের মা তাহমিনা রক্তাক্ত অবস্থায় পরে আছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল এর সত্যতা নিশ্চিত করে জানান, মধ্য বাড্ডার একটি টিনসেট বাসায় মৃত তাহমিনার স্বামী শাহা আলম শনিবার ভোরের দিকে তার স্ত্রীকে মাথায় ইটদিয়ে আঘাত করে হত্যা করে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। মৃত তাহমিনার শরীরসহ মাথায় আঘাতের চিহ্ন আছে। শাহা আলমকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাজার:এলকে/এলকে/১৩ মে,২০১৭