রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীর খিলক্ষেতের কুড়িল বিশ্বরোড ও ডেমরা থানার স্টাফ কোয়াার্টার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছে। বুধবার দিবাগত মধ্যরাতে খিলক্ষেতের কুড়িল বিশ্বরোড ও ডেমরা থানার স্টাফ কোয়ার্টার এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। আজ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-বাসের হেলপার মো. রাশেদ (৩৩) ও মোটরসাইকেল আরোহী মো. সফর মোল্লা (২৫)। নিহত রাশেদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানায়। সে পরিবারকে নিয়ে নারায়নগঞ্জ এলাকায় থাকতো।

রাশেদের সহকর্মী বাপ্পি জানান, বুধবার দিবাগত রাত ১১ টার দিকে কুড়িল বিশ্বরোড এলাকায় লাল সবুজ পরিবহনের একটি যাত্রীবাহী বাস কিছুটা ধীরগতিতে যাচ্ছিল। ওই সময় রাশেদ বাস থেকে নেমে হেঁটে যাওয়ার সময় পিছন দিক থেকে একটি প্রাইভেটকার দ্রুতগতিতে এসে তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে,বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় লরির চাপায় মোটরসাইকেল আরোহী মো.সফর মোল্লা নিহত হয়েছে। সফর মোল্লার বন্ধু মো: স্বপন ও কাজল জানান, তিনি একটি মোটরসাইকেলে করে দক্ষিণ বাড্ডা যাওয়ার সময় ডেমরা স্টাফ কোয়ার্টার পৌঁছানো মাত্রই পিছন দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি তেলের লরি তার মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে সে ছিটকে রাস্তায় লরির নিচে চাপা পড়ে।

পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার সময় মোটরসাইকেল চালাচ্ছিলেন স্বপনের বন্ধু মো. সবুজ মিয়া। তিনিই ঢামেক হাসপাতালে নিয়ে যান স্বপনকে। দুর্ঘটনায় ঘাতক লরিটিকে জব্দ করেছে স্থানীয়রা। ময়নাতদন্তের জন্য নিহত দুই ব্যক্তির মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। খিলক্ষেত ও ডেমরা থানা পুলিশকে অবগত করা হয়েছে বলে জানান বাচ্চু মিয়া। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান