রানার গ্রুপ এবং এআরএস কনসোর্টিয়ামের উদ্যোগে আসছে রাইড শেয়ারিং সার্ভিস ‘লেটস গো’

মেহরাজ মোর্শেদ

রাজধানী বাসীর দৈনন্দিন পরিবহণ সমস্যার সমাধান নিয়ে আসছে ‘লেটস গো’ রাইড শেয়ারিং সার্ভিস। এআরএস কনসোর্টিয়াম লিমিটেড এর এ উদ্যোগের অংশীদার হিসেবে সঙ্গে আছে রানার অটোমোবাইলস লিমিটেড। বৃহস্পতিবার ১৭ আগস্ট তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত রানার অটোমোবাইলস লিমিটেড এর প্রধান কার্যালয়ে সেবাটির যাত্রা শুরু করার জন্য কোম্পানি দুটির মধ্যে একটি চুক্তি সাক্ষরিত হয়।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানার অটোমোবাইলস লিমিটেড এর চেয়ারম্যান হাফিজুর রহমান খান, প্রধান নির্বাহী কর্মকর্তা মুকেশ শর্মা, কর্পোরেট বিজনেস হেড মোঃ মনিরুজ্জামান, অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স মহাব্যবস্থাপক ফয়েজ আহমেদ, এআরএস কনসোর্টিয়াম লিমিটেড এর চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান এবং ব্যবস্থাপনা পরিচালক মেজর (অবঃ) রবিউল আলম। এছাড়াও কোম্পানি দুটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

আন্তর্জাতিক মানের মোবাইল অ্যাপ নির্মাতাদের দিয়ে নির্মিত অ্যাপের মাধ্যমে ‘লেটস গো’ দেশের প্রথম এবং একমাত্র ‘রাইড শেয়ারিং’ কোম্পানি হিসেবে যাত্রা শুরু করতে যাচ্ছে যা একই সাথে গাড়ি এবং মোটর সাইকেলের মাধ্যমে সেবা প্রদান করবে। এ বহরে মোটর সাইকেল সরবরাহ করবে রানার যার চালক হিসেবে নিয়োজিত থাকবে এআরএস কনসোর্টিয়ামের বেতনভুক্ত দক্ষ চালকগণ। এ উদ্যোগটি স্থানীয় ব্র্যান্ড এবং উদ্যোক্তাদের উন্নয়নে যথেষ্ট উৎসাহ প্রদান করবে বলে অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ আশা করেন।

আজকের বাজার: এমএম/ ১৭ আগস্ট ২০১৭