লোহাগড়ায় অর্থনৈতিক জোন বাস্তবায়নের দাবিতে সংবাদ সম্মেলন

জেলার লোহাগড়ায় উপজেলার মধুমতী নদীর পাড়ে “অর্থনৈতিক জোন” দ্রুত বাস্তবায়নের দাবিতে লোহাগড়ায় সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টায় লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পৌর আওয়ামীলীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, আওয়ামী লীগ নেতা লেঃ কমান্ডার(অবঃ) এ এম আব্দুল্লাহ, জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন মুন্না, পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী বনি আমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ, সাধারণ সম্পাদক রাসেদুল হাসান রাশেদ প্রমূখ।

এসময় বক্তরা বলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নির্বাচিত হয়েই নড়াইল বাসির জন্য বিশেষ উপহার স্বরুপ “অর্থনৈতিক অঞ্চল ” প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রীর নিকট আবেদ জানালে প্রধামন্ত্রী প্রকল্পটি বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। দীর্ঘ দিন ধরে পিছিয়ে থাকা জনপদকে এগিয়ে নিতে অর্থনৈতিক সমৃদ্ধির জন্য বিশেষ উদ্যোগ গ্রহণ করেন তিনি। যেটা বাস্তবায়িত হলে লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। বহুমুখী বাণিজ্যের দ্বার উন্মোচিত হবে, দারিদ্র্যতা শূন্যের কোঠায় নেমে আসবে সমৃদ্ধ জেলা হিসেবে নড়াইলের বিকাশ ঘটবে।

অবিলম্বে প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চলের কাজ শুরু করার জন্য জোর দাবি জানান বক্তরা। সংবাদ সম্মেলন শেষে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় লোহাগড়ায় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান