শেষ মুহূর্তের গোলে হার এড়ালো বার্সা

চ্যাম্পিয়ন্স লিগের পর এবার লিগ ম্যাচেও হোঁচট খেলো বার্সেলোনা। শুরুতে পিছিয়ে পড়ার পর শেষ মুহূর্তে করা রোনাল্ড আরাউহোর গোলে কোনোরকমে হার এড়িয়েছে ব্লু গ্রানারা। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে বড় পরাজয়ের ধাক্কা কাটিয়ে উঠার লক্ষ্যে গতরাতে মাঠে নেমেছিল বার্সেলোনা। কিন্তু দুর্বল গ্রানাডাকে নিজেদের মাঠে পেয়েও হারাতে পারেনি রোনাল্ড কোম্যানের দল।

আগের চার ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে বার্সার বিপক্ষে মাঠে নেমেছিল গ্রেনাডা। ঘরের মাঠে মেমফিস ডিপে, ডি জংরা এই ম্যাচে বেশ সহজ জয় পাবে এমনটাই প্রত্যাশা ছিল সবার। কিন্তু হল ঠিক উল্টোটা। ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল করে বার্সার বিপক্ষে গ্রানাডাকে এগিয়ে দেন দুয়ার্তে। এভাবেই চলতে থাকে ম্যাচটি। গোল শোধের জন্য অনেক চেষ্টা করেও সফল হতে পারছিল না কাতালানরা।

অবশ্য শেষ পর্যন্ত তাদের হারতে হয়নি। ম্যাচের ৯০তম মিনিটে গিয়ে গোলটি পরিশোধ করে বার্সাকে হার থেকে বাঁচান আরাউহো। এই ড্রয়ে ৪ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে রয়েছে বার্সেলোনা। অন্যদিকে ৫ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে। সমান ম্যাচে ৩ পয়েন্ট সংগ্রহ করে গ্রানাডা অবস্থান করছে ১৭তম স্থানে। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান