সাউথইস্ট ব্যাংকের ২টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তা সহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে সাউথইস্ট ব্যাংক বহরপুর বাজার, বালিয়াকান্দি, রাজবাড়ীতে ১টি ‘তিজারাহ’-ইসলামিক এবং জৌকুড়া, সূর্যনগর, রাজবাড়ীতে যথাক্রমে ১টি কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে একযোগে ২টি সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাবৃন্দ, ২টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দও উপস্থিত ছিলেন।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে। এছাড়াও গ্রাহকগন সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন ও আর. টি. জি. এস এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, চেক বই প্রসেসিং ও বৈদেশিক রেমিটেন্স সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ঋণের কিস্তি গ্রহণ, ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন এবং বি ও হিসাব খোলা ও শেয়ার লেনদেনের ক্ষেত্রেও সহযোগিতা করা হয়। এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সেবার সুবিধা উপভোগ করতে পারবেন।