সাউথইস্ট ব্যাংক “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপ এর আনুষ্ঠানিক উদ্বোধন

বাংলাদেশ ব্যাংকের ই-কেওয়াইসি গাইডলাইন অনুযায়ী সহজে জাতীয় পরিচয় পত্র এবং বায়োমেট্রিক তথ্য (ফেসিয়াল এবং আঙুলের ছাপ) যাচাইয়ের মাধ্যমে নিমিষেই ব্যাংক একাউন্ট খোলার জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলো ।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

“এক্সপ্রেস ই-একাউন্ট” নামে এই মোবাইল অ্যাপটি গুগল পে¬­স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে রয়েছে। গ্রাহকগণ সহজেই যে কোনো সময় যে কোনো স্থান হতে থেকে অ্যানড্রয়েড/আইফোন উভয় ধরনের মোবাইল ফোনে “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপটি ডাউনলোড করে নিমিষেই ই-কেওয়াইসি পদ্ধতি অনুসরণ করে ব্যাংক একাউন্ট (সেভিংস/কারেন্ট) খুলতে পারবেন।

সাউথইস্ট ব্যাংকের যেকোনো শাখা, উপশাখা অথবা যেকোনো ব্যাংক থেকে ইঊঋঞঘ/ঘচঝই-এর মাধ্যমে ক্যাশ ডিপোজিট করে একাউন্ট চালু করতে পারবেন এবং ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে গ্রাহকগণ তাৎক্ষণিকভাবে ব্যাংকিং লেনদেন শুরু করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপটি ব্যবহার করে বিভিন্ন ব্যাংকিং সুবিধা যেমন – এসএমএস এলার্ট, ই-মেইল এলার্ট সুবিধা, ডেবিট কার্ড এবং চেকবুকের জন্য আবেদন করতে পারবেন ।