সান্তা সেজে কোহলির চমক

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে একটু রগচটা বলেই জানে সবাই। ক্রিকেট মাঠেই তিনি সৃষ্টি করেন নানান ঘটনা। মাঠের বাইরেও তার কমতি নেই। দুস্থ বাচ্চাদের চমক দিতে এবার ভারত কাপ্তান একদিনের জন্য হয়ে উঠলেন সান্তাক্লজ।

অনেকটা নাটকীয় ছিল ব্যাপারটা। সাতসকালে বাচ্চাদের কাছে হাজির সান্তা বুড়ো। তাকে দেখে আনন্দ আর ধরে না হোমের ক্ষুদেদের। সান্তার থেকে উপহার পেয়ে খুশিতে জ্বলজ্বল করছিল তাদের মুখ। সান্তার উপহার যখন খুলে দেখছে ছোটরা, তখন হোমের এক ব্যক্তি বললেন, স্পাইডারম্যান ও সুপারম্যানের সঙ্গে দেখা করার ছিল। কিন্তু ওরা তো ছুটিতে গিয়েছে। তারপর ওই ব্যক্তি সান্তাকে জিজ্ঞাসা করলেন, ‘সান্তাজি বিরাট এখানে আছে না?’ তখন সান্তা ক্ষুদেদের জিজ্ঞাসা করলেন, তোমরা বিরাট কোহালির সঙ্গে দেখা করবে? সবাই তখন চেঁচিয়ে বলে, ‘হ্যাঁ…’।

এরপরই এলো আসল চমক। ছোটদের থেকে পিছনে ফিরে নিজের সাজ খুললেন ‘সান্তা’। সাজ খুলে ফেলতেই চিৎকার করে উঠল ক্ষুদের দল। কারণ তাদের সামনে তখন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি! আনন্দে আত্মহারা খুদের দল ছুটে যায় বিরাটের দিকে, জড়িয়ে ধরে তাকে। এই ঘটনা বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে একটি স্পোর্টস চ্যানেল।

আজকের বাজার/আরিফ