সাশ্রয়ী বেসিক সংযোগ আনলো আকাশ ডিটিএইচ

টেলিভিশন দর্শকদের জন্য সাশ্রয়ী ‘আকাশ বেসিক’ সংযোগ নিয়ে এসেছে বেক্সিমকো কমিউনিকেশন্স। বিশেষভাবে তৈরি সেট টপ বক্সসহ এ নতুন সংযোগের দাম পড়বে ৩ হাজার ৯৯৯ টাকা। দেশের শহর ও গ্রামের সব শ্রেণীর গ্রাহক যেন অপেক্ষাকৃত কম খরচে আকাশ ডিটিএইচ সেবা পেতে পারে সে লক্ষ্যে এ নতুন সংযোগ আনা হয়েছে। আকাশের অন্যান্য সংযোগগুলোর মতো এ সংযোগেও সর্বোচ্চ মানের ছবি-শব্দসহ বিভিন্ন ফিচার নিশ্চিত করা হয়েছে।

সব শ্রেণীর মানুষের টিভি দেখার চাহিদা পূরণ করতে চায় আকাশ ডিটিএইচ। যতটুকু সম্ভব কম খরচে সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ সর্বোচ্চ সংখ্যক চ্যানেল প্রদর্শন করাই দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী ব্র্যান্ডটির লক্ষ্য। আকাশ বেসিক সংযোগের মাধ্যমে মানসম্পন্ন টিভি দেখার অভিজ্ঞতা পাবেন দর্শকরা যা দেশের বেশিরভাগ ক্যাবল অপারেটরদের নি¤œমানের সেবার মাধ্যমে সম্ভব নয়।

আকাশ ডিটিএইচের রেগুলার সংযোগের মূল্য ৪ হাজার ৪৯৯ টাকা। আকাশ রেগুলার সংযোগের সবগুলো সুবিধা বেসিকেও থাকছে। এতে শুধুমাত্র ভিডিও রেকর্ডিং সুবিধা থাকছে না। শুক্রবার এক অনলাইন অনুষ্ঠানে বেক্সিমকো কমিউনিকেশন্স এর সিইও ডিএস ফায়সাল হায়দার এ নতুন সংযোগের ঘোষণা দেন।

আকাশ বেসিক সংযোগে মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ৪০টি এইচডি চ্যানেলসহ ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ২০টি এইচডিসহ ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ ডিটিএইচ সংযোগ পাওয়া যাচ্ছে। এছাড়া বিদ্যমান গ্রাহকরা সম্ভাব্য নতুন গ্রাহকদের রেফার করলে ৫০ শতাংশ মাসিক সাবস্ক্রিপশন ফি ক্যাশব্যাক পাবেন।

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে গত বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। নিরবিচ্ছিন্ন এবং মানসম্পন্ন টিভি দেখার অভিজ্ঞতার জন্য আকাশ অনন্য এবং এটি ইতোমধ্যে গ্রাহকদের বিপুল আস্থা অর্জন করেছে।

বেক্সিমকো কমিউনিকেশন্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফায়সাল হায়দার বলেন, দেশে তথ্য ও বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম টেলিভিশন। গ্রাহকদেরকে টিভি দেখার প্রকৃত ডিজিটাল স্বাদ ও অভিজ্ঞতা দিতে আমরা প্রতিশ্রæতিবদ্ধ। এরই অংশ হিসেবে বেসিক আকাশ সংযোগ আনা হয়েছে। শহর কিংবা গ্রাম- সব অঞ্চলেই এটি জনপ্রিয় হয়ে উঠবে।