সিনেমা থেকে বাদ পড়েছিল প্রিয়াঙ্কা

হলিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কোয়ান্টিকো টিভি সিরিজের অ্যালেক্স প্যারিস চরিত্রে অভিনয় করে মার্কিন মুলুকেও এখন জনপ্রিয় তিনি। টিভি সিরিজের দ্বিতীয় মৌসুমেও অভিনয় করেছেন তিনি। এভাবেই একের পর এক কারিশমা দেখিয়ে যাচ্ছেন তিনি। নানা চড়াই উতরাইয়ের মাধ্যমে আজকের অবস্থান তৈরি করেছেন তিনি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাাৎকার দিয়েছেন প্রিয়াঙ্কা। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়, অভিনয় ক্যারিয়ারে তিনি স্বজন প্রীতির মুখোমুখি হয়েছেন কিনা।

জবাবে প্রিয়াঙ্কা বলেন, প্রত্যেক তারকার আলাদা আলাদা গল্প থাকে। আমারও আছে। অভিনয় ক্যারিয়ারে আমিও অসংখ্য সমস্যার মুখোমুখি হয়েছি। কারো একজনের নির্দেশে সিনেমা থেকে আমাকে বাদ দেওয়া হয়েছিল। তখন আমি কেঁদেছিলাম। তবে এ অবস্থা থেকে বেরিয়েও আসি।

‘দোস্তানা’ খ্যাত এ অভিনেত্রী তার তিক্ত অভিজ্ঞতা শেয়ার করে বলেন, ‘উত্তরাধিকার সূত্রে তারকা পরিবারে জন্মগ্রহণ করা দোষের কিছু না। চলচ্চিত্র পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট নয় এমন কারো চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে সুযোগ পাওয়া কঠিন। আবার তারকা পরিবারের সুনাম ধরে রাখা তারকা সন্তানদের ওপর এক প্রকারের চাপ।

আজকের বাজার: আরআর/ ০২ মে ২০১৭