কর্মহীনদের মাঝে “ট্রাষ্ট অ্যাসোসিয়েশন অব সিরাজগঞ্জের” ঈদ সামগ্রী বিতরণ

করোনার প্রার্দুভাবে সিরাজগঞ্জের চর রায়পুরে কর্মহীন হয়ে ঘরে অবস্থান করা অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ট্রাষ্ট অ্যাসোসিয়েশন অব সিরাজগঞ্জ-টাস’র উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৩ মে শনিবার ট্রাষ্ট অ্যাসোসিয়েশন অব সিরাজগঞ্জ’র উদ্যোগে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করাহয়।

৪০ টি পরিবারকে দেয়া এই ঈদ সামগ্রীতে ছিল, চাল, ডাল আলু, তেল সেমাই, চিনি ও লবন।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ট্রাষ্ট অ্যাসোসিয়েশন অব সিরাজগঞ্জ’র  সভাপতি রাকিবুল ইসলাম সোহেল, সহ-সভাপতি গোলাম মোস্তফা, সহ-সভাপতি রুহুল তানভির, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম আরিফসহ অ্যাসোসিয়েশনের অন্যান্য নেতাকর্মী  ও এলাকার গন্যমান্য মুরুব্বি ব্যাক্তিগণ।

ঈদ উপহার পেয়ে গরীব অসহায় মানুষগুলো বিতরণকারীদের ধন্যবাদ জানায়। তারা জানান, করোনার এই সময়ে তাদের অনেকের কাজ বন্ধ থাকায় তারা ঈদ সামগ্রী কিনতে না পারার শঙ্কায় ছিলেন। কিন্তু ট্রাষ্ট অ্যাসোসিয়েশন অব সিরাজগঞ্জ তাদের পাশে দাঁড়ানোয় তাদের সেই শঙ্কা কেটে গেল।

উপহার সামগ্রী বিতরণ সর্ম্পকে “ট্রাষ্ট অ্যাসোসিয়েশন অব সিরাজগঞ্জ’র” এক কর্মী আজকের বাজারকে বলেন, অন্যান্য সময়ের মতো এবারও আমরা অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কর্মহীন, অসহায় ও গরীব পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেছি। তবে করোনার কারণে আমরা স্বাস্থ্যবিধি মেনে ও  সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ কর্মকান্ড পরিচালনা করেছি।