সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সিরাজগঞ্জ-নাটোর মহাসড়কের সলঙ্গার রামারচর গোজা ব্রিজের পুর্বপাড়ে সড়ক দুর্ঘটনায় ৫জন নিহত ও আহত হয়েছেন আরো ৫জন।
গতরাত দুইটার দিকে পাথরবোঝাই ট্রাক ও যাত্রীবাহী লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে এদুর্ঘটনা ঘটে। নিহতরা সকলেই ধানকাটা শ্রমিক।
দুর্ঘটনায় নিহতরা হলো- নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫) আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪) একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম (৩৪) ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।
হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান জানান, গাজীপুর কালিয়াকৈর থেকে ধানকাটা শ্রমিকরা নাটোরে নিজ বাড়ি ফিরছিলেন। রাত দুইটার দিকে যাত্রীবাহী লেগুনাটি সলঙ্গা থানার রামারচর গোজা ব্রিজের পুর্বপাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে দুটি যানবাহনের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায় এবং আহত অবস্থায় ৭জনকে হাসপাতালে নেয়ার পথে আরো দুজন মারা যায়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের উদ্ধার করে থানায় এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি জানান, যানবাহন দুটি জব্দ করে থানায় হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় নিহতদের স্বজনদের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। আজ সকাল সাড়ে ১০টার দিকে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।