স্বামীকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ, পিটিয়ে বিবস্ত্র ভিডিও ধারণ

নোয়াখালীর বেগমগঞ্জে নিজ ঘরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ করেছে স্থানীয় একদল বখাটে। এখানেই ক্ষান্ত হয়নি বখাটেরা, ওই গৃহবধূকে পিটিয়ে বিবস্ত্র ভিডিও ধারণ করা হয়।

এ ঘটনার ৩২দিন পর রোববার দুপুরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়। এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা ভুক্তভোগী গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখে। এতে ঘটনাটি ধামাচাপা থাকে। বর্তমানে ওই পরিবারের ঘরে তালা ঝুলছে।

স্থানীয়রা জানায়, রোববার বিকেলে ঘটনাস্থল পরিদর্শনে এসে অভিযুক্ত আব্দুর রহিম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আব্দুর রহিম উপজেলার একলাশপুর ইউপির পূর্ব একলাশপুর গ্রামের বাসিন্দা। এর আগে, ২ সেপ্টেম্বর একলাশপুর ইউপির খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ, ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে। ভয়ে ভুক্তভোগী গৃহবধূ বিষয়টি কাউকে জানাননি। তাই ঘটনার ৩২ দিন পার হলেও এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করতে পারেননি তিনি।

বেগমগঞ্জ থানার ওসি মো. হারুন উর রশীদ বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী গৃহবধূর ঘরে তালা ঝুলছে। এছাড়া তার পরিবারের কারো সন্ধান পাওয়া যায়নি।

নোয়াখালীর এসপি মো. আলমগীর হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারে এবং ভুক্তভোগী পরিবারকে উদ্ধারে জেলা পুলিশের পাঁচটি ইউনিট মাঠে কাজ করছে। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান