স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই’র প্রি-অর্ডার চলছে

তরুণ প্রজন্মের চাহিদার সমাধানে স্যামসাং বাংলাদেশ এবার নিয়ে এলো গ্যালাক্সি এস২০ এফই।

স্যামসাংয়ের ফ্যান, গ্রাহক ও ব্যবহারকারীদের জন্য ফটোগ্রাফি, গেমিং ও অন্যান্য সকল ফিচারের চমৎকার এক সমন্বয়ে গ্যালাক্সি এস২০ এফই হ্যান্ডসেটটি ডিজাইন করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে স্যামসাং বাংলাদেশ।

বাংলাদেশে গ্যালাক্সি এস২০ এফই’র প্রি-অর্ডার নেয়া ইতোমধ্যেই শুরু হয়েছে। প্রি-অর্ডার চলবে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। হ্যান্ডসেটটির বাজারমূল্য ৬৪,৯৯৯ টাকা। প্রাথমিকভাবে ১০,০০০ টাকা জমা দিয়ে গ্রাহকরা গ্যালাক্সি এস২০ এফইয়ের প্রি-অর্ডার করতে পারবেন।

ব্যবহারকারীরা নির্ধারিত কিছু হ্যান্ডসেট মডেল এক্সচেঞ্জের মাধ্যমেও গ্যালাক্সি এস২০ এফই কিনতে পারবেন। তবে সেক্ষেত্রে অতিরিক্ত ৫০০০ টাকা ছাড় দেয়া হবে।

গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে অত্যাধুনিক প্রযুক্তির প্রসেসর যুক্ত করা হয়েছে। ভিডিও দেখা, গেম খেলা বা অন্য যেকোনো প্রয়োজনে স্ক্রলিংয়ের ক্ষেত্রে মডেলটির ১২০ হার্জ রিফ্রেশ রেট সমৃদ্ধ ৬.৫ ইঞ্চি লম্বা ফুল হাই-ডেফিনেশন সুপার অ্যামোলেড ডিসপ্লেটি ছবিকে প্রাণবন্ত ও উপভোগ্য করে তুলবে।

এতে একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার পাশাপাশি একটি ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, একটি ১২ মেগাপিক্সেল ওয়াইড ও ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। দূর থেকে ছবি তোলার সুবিধার্থে গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে রয়েছে ৩০এক্স স্পেস জুম।

হ্যান্ডসেটটি ক্লাউড নেভি, ক্লাউড রেড এবং ক্লাউড মিন্ট এ তিনটি রঙে পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি এস২০ এফইয়েতে শক্তিশালী ৪৫০০ মেগা অ্যাম্পিয়ার ব্যাটারি, এক্সিনোস ৯৯০ প্রসেসরের ও সুপার-ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।