হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ চারজন নিহত

জেলায় আজ মাধবপুর উপজেলার আন্দিউড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি-চালিত অটোরিকশা উল্টে দুই শিশুসহ চারজন নিহত হয়েছেন। আজ সোমবার দুপুরে উপজেলার আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামের অজিত দাসের ছেলে মধু দাস (৩৫), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার রসুলপুর গ্রামের কুদ্দুছ মিয়ার দুইসন্তান- শাহিনুর আক্তার রূপা (৭) ও মোশারফ মিয়া (৩) এবং কুদ্দুছ মিয়ার ভাই জব্বার মিয়া (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার মাধবপুর উপজেলার রসুলপুর গ্রামের কুদ্দুছ মিয়ার তার অসুস্থ সন্তানকে ডাক্তার দেখানোর জন্য স্ত্রী ও দুইসন্তান এবং ভাইসহ সিএনজি-চালিত অটোরিকশাযোগে মাধবপুর হাসপাতালে যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী ‘সাগরিকা’ পরিবহনের একটি যাত্রীবাস অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কুদ্দুছ মিয়ার শিশুপুত্র মোশারফ ও অপরযাত্রী মধু দাস নিহত হন। আহতদের উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কুদ্দুছ মিয়ার শিশুকন্যা শাহিনুর আক্তার রূপা এবং কুদ্দুছ মিয়ার ভাই জব্বার মিয়াকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানান, ঘাতক বাসটির চালক হাফিজ উদ্দিন (৪২) ও তার সহকারী লিটন মিয়া (৩৫) কে মাধবপুর থানার পুলিশ আটক করেছে। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান