হাইমচরে বঙ্গবন্ধুর জন্মদিনে ১০০ জেলের মাঝে সেলাই মেশিন বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বুধবার হাইমচর উপজেলার ১০০ জেলে পরিবারের মাঝে ১টি করে মোট ১০০টি সেলাই মেশিনসহ অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে।
গতকাল বিকেল ৫টায় উপজেলা হলরুমে বৃহত্তর কুমিল্লা জেলায় মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় নিবন্ধিত জেলেদের মাঝে এ আই জি উপকরণ হিসেবে এ সেলাই মেশিন বিতরণ করা হয়। এ প্রকল্পের আওতায় এ সপ্তাহে আরো ৮২০ জন জেলে এআইজি উপকরণ সহায়তা হিসেবে সেলাই মেশিনসহ অন্যান্য উপকরণ সহায়তা পাবেন।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটোয়ারী। উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি রিগ্যান চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান শাহজান বেগম, ভাইস চেয়ারম্যন জাহাঙ্গীর বেপারী, প্রেসক্লাবে সভাপতি খোরশেদ আলমসহ প্রমূখ ।
অনুষ্ঠানে আলোচকরা জাতির পিতাকে শ্রদ্ধা ভরে স্বরন করেন এবং বলেন তার জন্ম না হলে এ বাংলাদেশ নামক রাষ্ট্রটি হতোনা। আজকে তাঁর সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।