১৪ কোম্পানির বোর্ড সভা আজ

আজকের বাজার প্রতিবেদক: আজ মঙ্গলবার,২৫এপ্রিল পুঁজিবাজারের তালিকাভুক্ত ১৫টি কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে পাওয়া তথ্যে জানা গেছে এসব কোম্পানির আর্থিক প্রতিবেদন পর্যালোচনা প্রকাশ করা হবে।

আইডিএলসি ফাইন্যান্স:

আইডিএলসি ফাইন্যান্সের বোর্ড সভা আজ মঙ্গলবার ২৫ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। এতে ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

কাশেম ড্রাইসেল:

আজ মঙ্গলবার ২৫ এপ্রিল, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে কাশেম ড্রাইসেলের বোর্ড সভা। এতে ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

আনোয়ার গ্যালভানাইজিং:

আনোয়ার গ্যালভানাইজিংয়ের বোর্ড সভা হবে আজ মঙ্গলবার, ২৫এপ্রিল বিকেল সাড়ে ৩টায়। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স:

আজ মঙ্গলবার ২৫এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা। এতে ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

আরগন ডেনিমস:

পুঁজিবাজারের তালিকাভূক্ত কোম্পানি আরগন ডেনিমসের বোর্ড সভা হবে আজ মঙ্গলবার ২৫ এপ্রিল, বিকেল ৩টায়। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইভেন্স টেক্সটাইল:

ইভেন্স টেক্সটাইলের বোর্ড সভা অনুষ্ঠিত আজ মঙ্গলবার ২৫ এপ্রিল, বিকেল ৪টায়। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ন্যাশনাল পলিমার:

পুঁজিবাজারের তালিকাভূক্ত ন্যাশনাল পলিমারের বোর্ড সভা আজ মঙ্গলবার ২৫ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ঝিলবাংলা সুগার:

আজ বিকেলে ৪টায় অনুষ্ঠিত হবে পূঁজিবাজারের তালিকাভূক্ত কোম্পানি ঝিলবাংলা সুগারের বোর্ড সভা। এতে ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

রেনউইক যজ্ঞেশ্বর:

রেনউইক যজ্ঞেশ্বরের বোর্ড সভা হবে আজ মঙ্গলবার ২৫ এপ্রিল, বিকেল ৪টায়। সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শ্যামপুর সুগার:

পুঁজিবাজারের তালিকাভূক্ত শ্যামপুর সুগারের বোর্ড সভা আজ মঙ্গলবার ২৫ এপ্রিল, বিকেল ৫টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

মিরাকল ইন্ডাস্ট্রিজ:

মিরাকল ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা আজ মঙ্গলবার ২৫ এপ্রিল, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড:

পুঁজিবাজারের তালিকাভূক্ত কোম্পানি প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আজ মঙ্গলবার ২৫ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

শমরিতা হাসপাতাল:

শমরিতা হাসপাতালের বোর্ড সভা আজ মঙ্গলবার,২৫ এপ্রিল রাত ৮টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

 

নর্দার্ণ ইন্স্যুরেন্স:

পুঁজিবাজারের তালিকাভূক্ত কোম্পানি নর্দার্ণ ইন্স্যুরেন্সের বোর্ড সভা আজ মঙ্গলবার,২৫ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। এছাড়া সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এছাড়া আইসিবি‘র বোর্ড সভা অনুষ্ঠিত হবে আজ মঙ্গলবার,২৫ এপ্রিল, বিকেল ৩টায়। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আজকের বাজার:এলকে/এলকে/২৫এপ্রিল,২০১৭