৯ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

আজকের বাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯টি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভার তারিখ ঘোষণা করা হয়েছে। সভায় মিউচ্যুয়াল ফান্ডগুলোর (জানুয়ানি,১৭-মার্চ,১৭) প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ভ্যানগার্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান

ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি কমিটির সভা আগামী ২৬ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওই দিন বিকেল ৩টা ২০মিনিটে সভাটি অনুষ্ঠিত হবে। এতে কোম্পানিটির ২য় প্রান্তিকের(জানুয়ানি, ১৭-মার্চ, ১৭) অডটিবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এশিয়ান টাইগার ফান্ড

এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের ট্রাস্টি কমিটির সভা আগামী ২৬ এপ্রিল অনুষ্ঠিত হবে। বিকেল ৩টা ৫০মিনিটে অনুষ্ঠিতব্য সভায় ৩য় প্রান্তিকের(জানুয়ারি, ১৭-মার্চ, ১৭) অডটিবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এসইএমএল লেকচার ফান্ড

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ট্রাস্টি কমিটির সভা অনুষ্ঠিত হবে আগামী ২৬ এপ্রিল। বিকেল ৩টা ৪০ মিনিটে আয়োজিত সভায় ৩য় প্রান্তিকের (জানুয়ারি, ১৭-মার্চ, ১৭)অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এল আর গ্লোবাল মিচ্যুয়াল ফান্ড

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি কমিটির সভা হবে ২৬ এপ্রিল। বেলা ২টা ৫৫ মিনিটে অনুষ্ঠিতব্য সভায় ২য় প্রান্তিকের(জানুয়ারি, ১৭-মার্চ, ১৭িঅডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড

এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি কমিটির সভা ২৬ এপ্রিল হবে। বিকেল ৩টা ৫ মিনিটে অনুষ্ঠিতব্য ওই সভায় প্রথম প্রান্তিকের (জানুয়ানি, ১৭-মার্চ, ১৭) অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

গ্রিন ডেল্টা মিউচ্যুয়াল ফান্ড

গ্রিন ডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৬ এপ্রিল অনুষ্ঠিত হবে। বেলা ২টা ৪৫ মিনিটে সভাটি অনুষ্ঠিত হবে। এতে ৩য় প্রান্তিকের(জানুয়ানি, ১৭-মার্চ, ১) অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রিলায়েন্স ওয়ান মিউচ্যুয়াল ফান্ড

রিলায়েন্স ওয়ান দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা হবে ২৬ এপ্রিল । বেলা ২টা ৩৫ মিনিটে আয়োজিত সভায় ৩য় প্রান্তিকের(জানুয়ারি, ১৭-মার্চ, ১৭) অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা হবে ২৬ এপ্রিল বিকেল ২টা ৩৫ মিনিটে। এতে ৩য় প্রান্তিকের(জানুয়ানি, ১৭-মার্চ, ১৭) অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এসইএমএল আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড

এসইএমএল আইবিবিএল শরীয়াহ ফান্ডের ট্রাস্টি কমিটির সভা হবে ২৬ এপ্রিল। বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিতব্য সভায় ৩য় প্রান্তিকের(জানুয়ারি, ১৭-মার্চ, ১৭) অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ডিএসই সূত্রে জানা গেছে এসব তথ্য।
আজকের বাজার:এলকে/এলকে/২৩এপ্রিল,২০১৭