মাদক সেবনে বাধা দেওয়ায় মেয়রকে হাতুড়িপেটা

শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র আলমগীর হোসেন মৃধাকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা। মাদক সেবনে বাধা দেওয়ায় তার উপর এ হামলা চালানো হয়েছে বলে জানা যায়। আজ শুক্রবার সকালে পৌরসভার কাগদীতে মেয়রের নিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে ঢাকায় আনার ব্যবস্থা করা হয়।

এ ব্যপারে প্যানেল মেয়র আলমগীর জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাটছিলেন তিনি। এ সময় পেছন থেকে কয়েকজন মাদকসেবি তার ওপর অতর্কিত হামলা চালায়। কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা হাতুড়ি দিয়ে তাকে পেটাতে থাকেন।

আহত মেয়রের আত্মীয় নয়ন খান অভিযোগ করেন, শুক্রবার সকাল ৬টার দিকে পৌরসভার কাগদী এলাকায় হোসেন মোহাম্মদ আলমগীর মৃধা প্রাতভ্রমনে গেলে স্থানীয় শাহজালাল ব্যাপারি, শাহজালাল মাতবর ও সাদ্দাম শেখ তার ওপর হামলা করে মাথায় ও পায়ে হাতুড়ি দিয়ে পেটায়। এতে তিনি গুরুতর আহত হন।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। হোসেন মোহাম্মদ আলমগীর মৃধা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাজার/ এমএইচ