চকলেটের প্রলোভন দেখিয়ে ৪ শিশুকে ধর্ষণ, গেপ্তারের পর রিমান্ড আবেদন

ধামরাই পৌর এলাকায় চকলেটের প্রলোভন দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত আফছার উদ্দিনকে (৫৫) সোমবার কারাগারে পাঠিয়েছে আদালত।

এর আগে রোববার সন্ধ্যায় আফছারকে গ্রেপ্তার ও ভুক্তভোগী শিশুদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায় পুলিশ। তারা ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

শিশুদের স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকালে পৌরসভার আমবাগান মহল্লার ওফাজ উদ্দিনের ছেলে আফছার উদ্দিন এলাকার পাঁচ, ছয়, সাত ও নয় বছর বয়সী চার শিশুকে চকলেট দেয়ার কথা বলে তার বাসার নিয়ে যান। পরে তিনি শিশুদের ছাদের সিঁড়ি ঘরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় শিশুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আফছার পালিয়ে যান।

শিশুদের স্বজনরা শুক্রবার স্থানীয় ওয়ারেছ আলী মাতাব্বরের কাছে ঘটনার বিচার দেন। তিনি স্বজনদের পৌর কাউন্সিলর সাহেব আলীর কাছে পাঠান। তিনি রবিবার ঘটনাটি শুনে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহাকে জানান।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে সত্যতা পায়। এ দিন বিকালে এক শিশুর অভিভাবক লিখিতভাবে অভিযোগ করলে এসআই মহিদুল ইসলাম সন্ধ্যায় পৌর এলাকায় অভিযান চালিয়ে আফছারকে গ্রেপ্তার করে।

ওসি দীপক বলেন, ‘এ ঘটনায় থানায় ধর্ষণের মামলা করা হয়েছে। অভিযুক্ত আফছার উদ্দিনের রিমান্ড আবেদন করে সোমবার আদালতে পাঠানো হয়। আদালত তাকে জেল হাজতে প্রেরণ ও আবেদন শুনানির দিন ধার্য করেছে।’

আজকের বাজার/এমএইচ