পাটুরিয়া-গুলিস্তান রুটে চালু হলো শুভযাত্রা পরিবহনের স্পেশাল সার্ভিস

আজ বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে মানিকগঞ্জের পাটুরিয়াঘাটে চালু হলো শুভযাত্রা পরিবহনের স্পেশাল সার্ভিস। শিবালয় উপজেলার পাটুরিয়ার লঞ্চঘাটে নতুন এই সার্ভিসের উদ্বোধন করেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো. জাহিদুল ইসলাম জাহিদ।

উদ্বোধনী অনুষ্ঠানে মো. জাহিদুল ইসলাম জাহিদ বলেন, দীর্ঘদিনের প্রতীক্ষিত শুভযাত্রা পরিবহনের নতুন এই সার্ভিস চালু হওয়ায় পাটুরিয়াঘাটের হাজার হাজার যাত্রী অনায়াসে ঢাকার গুলিস্তানে যাতায়াত করতে পারবে। এতে যাত্রীদের ভোগান্তি কমবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন-শিবালয় উপজেলার মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলাল উদ্দিন আলাল, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, শুভযাত্রা মালিক সমিতি গুলিস্তান অঞ্চলের সভাপতি করিম মোল্লা, মানিকগঞ্জ অঞ্চলের সাধারণ সম্পাদক সাজিব হোসেন, নির্বাহী সদস্য মো. জাহিদুল ইসলাম খোকন, ট্রাফিক সার্জেন্ট জাসেল প্রমুখ।

জানা গেছে, শুভযাত্রা পরিবহনের স্পোশাল এই সার্ভিসে ৮০টি বাস পাটুরিয়াঘাট থেকে ঢাকার গুলিস্তান রুটে চলাচল করবে। পাটুরিয়াঘাট ও ঢাকার গুলিস্তান থেকে প্রতি ৮ মিনিট পর পর বাসগুলো ছাড়বে। ভাড়া নির্ধারণ করা হয়েছে পাটুরিয়াঘাট থেকে ঢাকার গুলিস্তানে যাত্রী প্রতি ১৩০ টাকা। সূত্র – ইউএনবি

আজকের বাজার/ এ.এ