প্রধানমন্ত্রীর নম্বর চাই, দাবি তৃণমূল কংগ্রেসের সাংসদদের

প্রধানমন্ত্রীর নম্বর চাই। দাবি জানিয়ে প্রথম টুইটটা করেছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন। সেই পথে একে একে দলীয় সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়, মিমি চক্রবর্তীর মতো প্রায় সকলে। সাংসদদের একটাই দাবি, প্রধানমন্ত্রীর সঙ্গে বাংলার বহু মানুষ কথা বলতে চান।

তৃণমূল কংগ্রেসের সাংসদ দের তাঁদের কথায়, মানুষের বহু সমস্যা সমাধানের জন্য মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছনোর একটি নম্বর ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে। এবার প্রধানমন্ত্রীর নম্বর প্রকাশ করা হোক। সম্প্রতি মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান তৃণমূলের ‘দিদিকে বলো‘ কর্মসূচি নিয়ে কটাক্ষ করে বলেছেন “এসব কর্মসূচি নিয়ে কোনও লাভ হবে না। আগেই তাঁর বাংলার মানুষের কথা শোনা উচিত ছিল। এখন বরং সবাই দিদিকে ছাড়ুন। মোদিজির কাছে আসুন।এর পরেই মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহানের সংশ্লিষ্ট মন্তব্যের পরিপ্রেক্ষিতে রীতিমতো ক্ষুব্ধ তৃণমূল কংগ্রেস।

দলের প্রায় প্রত্যেক সাংসদ, বিধায়ক ও মন্ত্রীরা সকলে তাঁদের টুইটার হ্যান্ডল থেকে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহানকে ট্যাগ করে, দাবি তুলেছেন অবিলম্বে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নম্বর প্রকাশ করার। অভিষেক ব্যানার্জি, ডেরেক ও ব্রায়েন ,মিমি চক্রবর্তী প্রত্যেকে বলেছেন, “চৌহানজির কাছে অনুরোধ, প্রধানমন্ত্রীর যে নম্বরে মানুষ তাঁর কাছে পৌঁছতে পারে, সেই নম্বর প্রকাশ করুন। বহু মানুষের প্রধানমন্ত্রীকে দরকার।”

আজকের বাজার/লুৎফর রহমান