বাংলামোটরে মাদকাসক্ত বাবার হাতে ৩ বছরের ছেলে খুন

রাজধানীর বাংলামোটরে তিন বছরের এক শিশু খুন হয়েছে। শিশুটির মাদকাসক্ত বাবা নুরুজ্জামান কাজল (৩৫) তাকে খুন করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার, ৫ ডিসেম্বর সকালে বাংলামোটর বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টেলিভিশনের সাব-অফিসের পাশের একটি ভবনের দ্বিতীয় তলায় এ খুনের ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকেই ভবনটি ঘিরে রেখেছে পুলিশ ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাবের কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম গণমাধ্যমের কাছে খুনের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,‘আমি ভেতরে ঢুকে দেখেছি, নুরুজ্জামান কাজল তাঁর ছোট শিশুকে কাফনের কাপড় পরিয়ে টি টেবিলের ওপর রেখেছেন। এ ছাড়া বড় সন্তানকে বুকে জড়িয়ে হাতে বড় রামদা নিয়ে বসে আছেন।’

খুনের অভিযোগে অভিযুক্ত নুরুজ্জামানের ভাই উজ্জ্বল সাংবাদিকদের জানান, বাংলামোটরের এ বাসায় দুই শিশুসন্তান সাফায়েত ও সুরায়েতকে নিয়ে থাকেন তার ভাই। তবে অনেক দিন ধরে মাদকাসক্ত থাকায় তার দুই স্ত্রীর কেউ তার সঙ্গে থাকেন না।

তিনি আরও বলেন, সাফায়েতকে খুন করে তার ভাই সুরায়েতকেও জিম্মি করে রেখেছে। তবে কি কারণে এ খুনের ঘটনা তা তিনি জানাতে পারেননি।

স্থানীয়রা গণমাধ্যমের কাছে দাবি করেছেন, নুরুজ্জামান কাজল সকালে এক হুজুরকে ডেকে এনে বাসার ভেতরে নিয়ে যান। বেশ কিছু সময় অবস্থান শেষে হুজুর সেখান থেকে বের হয়ে যান। ধারণা করা হচ্ছে, শিশুটির বাবা হুজুরকে ডেকে সন্তানের গোসল করিয়ে কাফনের কাপড় পরিয়ে রাখছেন।

আজকের বাজার/এমএইচ