বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

?????????????

বাগেরহাটের ফকিরহাট উপজেলার কলমের দোকান এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় খুলনা-মাওয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে বাসযাত্রী খুলনার আড়ংঘাটা এলাকার স্কুলছাত্র মাহামুদুল হাসান (১৫), বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভৈরব নগর গ্রামের বিপিন পোদ্দার (৫১) এবং ট্রাক চালক সাতক্ষীরা জেলার কামারগ্রামের কামরুজ্জামানের (৩২) পরিচয় পাওয়া গেছে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর।

বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাদৎ হোসেন জানান, ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সেপ্রেসের একটি যাত্রীবাহী বাস দুপুর সাড়ে ১২টার দিকে কলমের দোকান এলাকায় পৌঁছালে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে তিনজন নিহত হয় এবং বেশ কয়েকজন আহত হয়। ওই বাসটি বেপরোয়া গতিতে চলছিল বলে জানান তিনি।

ফায়ার ব্রিগেড খুলনার অতিরিক্ত পরিচালক রেজাউল করিম জানান, খবর পেয়ে তারা দ্রুত ছুটে এসে উদ্ধার কাজে অংশ নেয়। গাড়ির ভেতর থেকে একজনকে মৃত উদ্ধার করেন তারা। এ সময় পুলিশ ও ফায়ার ব্রিগেড কর্মীদের সাথে স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়।

তিনি জানান, দুর্ঘটনাকবলিত বাস এবং ট্রাক ওই সড়ক থেকে সরিয়ে নেয়া হলে প্রায় আড়াই ঘণ্টা বন্ধ থাকার পর বিকাল ৩টায় যানবাহন চলাচল শুরু হয়

আজকের বাজার/এমএইচ