বিকালে ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

আইসিসি ক্রিকেট বিশ্বকাপে শুক্রবার সাউদাম্পটনে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে।

বৃষ্টির কারণে এবারের আইসিসি বিশ্বকাপ তার আবেদন হারাচ্ছে। একেরপর এক ম্যাচ পরিত্যক্ত করতে বাধ্য হচ্ছেন ম্যাচ অফিসিয়ালরা। ম্যাচ পরিত্যক্তের রেকর্ড গড়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস বিশ্বকাপ। সর্বশেষ বৃহস্পতিবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচটিও বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে।

আজকের ম্যাচের আগ পর্যন্ত ইংল্যান্ড ৩টি ম্যাচে অংশ নিয়ে দুটিতে জয় ও ১টিতে পরাজয় বরণ করেছে। ৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান চতুর্থ স্থানে।

অন্যদিকে ৩ ম্যাচে ১টিতে জয় ও ১টিতে পরাজয় বরণ করা ক্যারিবীয়দের ১টি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্তও হয়েছে। ফলে তাদের পয়েন্ট ৩। পয়েন্ট তালিকায় তাদের অবস্থান ৬ষ্ঠ স্থানে।

দুই দলেরই রয়েছে শক্তিশালী ও বিধ্বংসী ব্যাটিংলাইন আপ। এখন পর্যন্ত বিশ্বকাপের সবগুলো ম্যাচেই তিন শতাধিক রান সংগ্রহ করেছে ইংল্যান্ড। অন্যদিকে ক্যারিবীয়রা প্রস্তুতি ম্যাচে চার শতাধিক রান স্কোরবোর্ডে জমা করেছিল।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, এউইন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেট রক্ষক), মঈন আলী, ক্রিস ওকস, আদিল রশিদ, লিয়াম প্লাঙ্কিট ও জোফরা আর্চার।

ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য একাদশ: ক্রিস গেইল, এভিন লুঈস, শাই হোপ (উইকেট রক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমেয়ার, জেন হোল্ডার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, কার্লস ব্রাথওয়েট, অ্যাশলে নার্স, শেলডন কটরেল ও ওশান থমাস।

আজকের বাজার/এমএইচ