মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন- ২০১৯ অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন- ২০১৯’ আজ শনিবার (২৭ জুলাই ২০১৯) হোটেল লা মেরিডিয়ান, ঢাকায় অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৩৯ জন শাখা প্রধান ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) ও মোহাম্মদ সেলিম, নির্বাহী কমিটির চেয়ারম্যান শহীদুল আহ্সান, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. আমানউল্ল¬াহ, পরিচালক- এ. কে. এম. সাহিদ রেজা, মোঃ নাসিরউদ্দিন চৌধুরী ও এম এ খান বেলাল।

প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম এমপি ২০১৯ সালের প্রথম ৬ মাসে ব্যাংকের মুনাফা ও সেবাসহ সার্বিক মানোন্নয়নে শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ দেন। তিনি বছরের বাকি ৬ মাসে মুনাফার কাঙ্খিত লক্ষ্য অর্জনে শাখা প্রধানদের গুরুত্বপূর্ণ কর্মকৌশল প্রদান করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী অত্যাধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকদের আস্থার প্রতিফলন ঘটাতে সকল পর্যায়ের কর্মকর্তা ও নির্বাহীদের দিক নির্দেশনা দেন। দেশের কৃষক ও গরীবের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিয়ে মার্কেন্টাইল ব্যাংককে একটি ‘আলোকিত ব্যাংক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সবার প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডবিøউ.এম. মোর্তজা, মোঃ জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ।