রামগঞ্জ সরকারি কলেজের নতুন ভবন নির্মাণ শুরু

লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের নতুন ভবন নির্মাণ কাজ শুরু হয়েছে। সোমবার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া।

এসময় লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে কলেজের নতুন ভবন নির্মাণ কাজ শুরু উপলক্ষে এক উদ্বোধনী সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে বিরোধী রাজনৈতিক পক্ষ ঈর্ষান্বিত। তারা অহেতুক সরকারের সমালোচনা করে। অথচ উন্নয়ন কর্মকাণ্ড তাদের চোখে পড়ে না।

তিনি ঐক্যফ্রন্টের আহবায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সমালোচনা করে বলেন, বিএনপি-জামায়াতের পায়ের নিচে বর্তমানে কোনো মাটি নেই। অথচ ড. কামাল বলছেন, সরকারকে টেনে ক্ষমতা থেকে নামাতে হবে।

ডেপুটি স্পিকার বলেন, ৩০ লাখ মানুষ যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছে। সেই স্বাধীনতার স্বপক্ষের দল বাংলাদেশ আওয়ামী লীগ। সেই দেশে রাজাকার আলবদর বিএনপি-জামায়াতের পক্ষ নিয়ে সরকারের বিরুদ্ধে যেসব ন্যক্কারজনক কথাবার্তা আপনি বলেছেন, তার জন্য আপনাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। নইলে জনগণ খুব শিগগিরই এর জবাব দেবে।

তিনি বলেন, লক্ষ্মীপুরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগকে ঐক্যবদ্ধ হয়ে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন তাহলে আগামী মন্ত্রিসভার রদবদলে রামগঞ্জের এমপি ড. আনোয়ার হোসেন খানকেও দেখতে পারেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

রামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর উম্মেশ চন্দ্র লোধের সভাপতিত্বে ও রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র বেলাল আহমেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়াম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন প্রমুখ।

আজকের বাজার/এমএইচ