শুরু হচ্ছে ঢাকা ইউনিভার্সিটি ক্যারিয়ার ফেস্ট ২০১৮

ঢাকা ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের আয়োজনে ‘হায়ারিং দ্যা ফিউচার’ শ্লোগান নিয়ে শুরু হতে যাচ্ছে ‘ঢাকা ইউনিভার্সিটি ক্যারিয়ার ফেস্ট ২০১৮’। এই ক্লাবটি ২০০৯ সাল থেকে শিক্ষর্থীদের মধ্যে ক্যারিয়ার নিয়ে সচেতনতা গঠনে এবং চাকরি দাতাদের সাথে সেতুবন্ধন তৈরিতে কাজ করছে।

ক্লাবটির প্রেসিডেন্ট মুহাম্মদ মুহাইমিনুল ইসলাম আজকের বাজারকে জানান, আগামী ১৬ এবং ১৭ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গনে এই ফেস্ট অনুষ্টিত হবে। এটি চাকরী প্রার্থী এবং নিয়োগকর্তাদের মাঝে সেতুবন্ধন হিসেবে কাজ করবে। ফেস্টটি সারাদেশের যে কোনো ইউনিভার্সিটির স্টুডেন্টদের জন্য উন্মুক্ত। সকল নির্দেশিকা অনুসরণ করে স্টুডেন্টরা তাদের সিভি জমাদেওয়ার সুযোগ পাবে। যেখানে চাকরিপ্রার্থী স্নাতক ও স্নাতকোত্তরদের জন্য তৈরি করবে একটি বর্ণিল সুযোগ।

আগামী ১৬ জুলাই সকাল সাড়ে ৯ টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আখতারুজ্জামান।

প্রথম সেশনে হবে সিভি রাইটিং এবং প্রফেশনাল স্কিল ডেভলপমেন্ট এর দ্বিতীয় সেশনে হবে বিসিএস এবং গভর্নমেন্ট জবস এর যাবতীয় বিষয় নিয়ে। সর্বশেষ সেশনটি হচ্ছে ‘ক্যারিয়ারটক’ সকল সেশন অনুষ্ঠিত হবে টিএসসি অডিটোরিয়ামে এবং সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে ফেস্টটি শেষহবে।

এই ইভেন্টির সাথে ১৬টি পাবলিক এবং প্রাইভেট  ইউনিভার্সিটি ইভেন্টটির সাথে সম্পৃক্ত থাকবে।

জাকির/ আজকের বাজার