সালমানের সঙ্গী ধর্ষণের আসামি!

২০ বছর আগের হরিণ হত্যা মামলায় বলিউড তারকা সালমান খানকে ৫ বছরের কারাদণ্ড ও ১০ হাজার রুপি দণ্ডিত করেছে যোধপুর আদালত। আজকের দিন থেকে আগামি ৫ বছর ৫২ বছর বয়সী বলিউড অভিনেতা সালমান খানকে কাটাতে হবে যোধপুর কেন্দ্রীয় কারাগারে।

২০০৬ সালে একই ঘটনার সূত্র ধরে এই কারাগারে ৫ রাত কাটাতে হয়েছিল তাকে। পুলিশ জানিয়েছে, সালমান খানকে আদালত থেকে সরাসরি কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়ার সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, এ সম্পর্কে এক পুলিশ কর্মকর্তা বলেন, সালমান খানকে ২ নং ভবনে রাখা হবে, যেখানে আশারাম বাপুকে রাখা হয়েছে।

উল্লেখ, আশারাম বাপু হলেন ভারতের অন্যতম জনপ্রিয় একজন ধর্মীয় নেতা। ২০১৩ সালে আশ্রমে ১৬ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করার পর তাকে যোধপুর কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। বিগত ৫ বছর ধরে তিনি এই কারাগারেই আছেন।

সালমান খানকে যোধপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানোর খবরে ইতোমধ্যে কারাগারের ২ নং ভবনে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

উল্লেখ, ভারতের যোধপুরের কাঙ্কিনি গ্রামে দুটি বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে সালমান খানকে ৫ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকার জরিমানা করেছে আদালত। একই মামলার অন্য আসামি সাইফ আলি খান, নীলম, টাবু, সোনালি বান্দ্রেকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

এস/