স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি গ্রহণ

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসকে উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ।

কর্মসূচির মধ্যে রয়েছে, ২৬ মার্চ সূর্যোদয় ক্ষণে বঙ্গবন্ধু ভবন, কেন্দ্রীয় ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৬টায় জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি। ৭টায় বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ।

টুঙ্গিপাড়ার কর্মসূচি :

বেলা ১১টায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, কার্যনিবাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শ্রম ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনিবাহী সংসদের সদস্য এস. এম কামাল হোসেন ও অ্যাডভোকেট আমিরুল আলম মিলন প্রমুখ উপস্থিত থাকবেন।

২৭ মার্চ, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় আওয়ামী লীগের উদ্যোগে খামারবাড়ি, (ফার্ম গেইট) কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া অনুষ্ঠানে আলোচনা করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বরেণ্য বুদ্ধিজীবীরা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক বিবৃতিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সব কর্মসূচি দেশবাসীর সঙ্গে একাত্ম হয়ে পালনের জন্য সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহের প্রতি আহ্বান জানিয়েছেন।

আরএম/