আইভীর অবস্থা স্থিতিশীল

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে আরো কয়েক দিন হাসপাতালে থাকতে হবে বলে জানিয়েছেন ল্যাবএইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন। তিনি বলেন, ‘আইভীর ব্রেইনে হ্যামারেজ হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তাকে আরো কয়েক দিন হাসপাতালে থাকতে হবে।’

লেলিন বলেন, ‘সিটি স্ক্যান রিপোর্টে আইভীর মাথায় হ্যামারেজ পাওয়া গেছে। পর্যবেক্ষণের পর তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি নিবীড় পর্যবেক্ষণে রয়েছেন।’

তিনি আরো জানান, কার্ডিওলজিস্ট বরেন চক্রবর্তীর দায়িত্বে সিসিইউতে ভর্তি করার পর সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে মেয়র আইভীর। তার চিকিৎসার জন্য অধ্যাপক আবদুস জাহেদসহ পাঁচ সদস্যের বোর্ড গঠন করা হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের তিনতলায় চিকিৎসাধীন সাংবাদিক শরীফউদ্দিন সবুজ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমসহ আহতদের দেখতে গিয়ে মেয়র আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর জরুরি ভিত্তিতে বিকেলে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে আনা হয়।

পরে আইভীকে সিসিইউতে স্থানান্তর করা হয়। তার সমস্যা চিহ্নিত করতে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলে জানিয়েছেন ল্যাবএইডের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন।

প্রসঙ্গত, শহরে হকার উচ্ছেদ নিয়ে উত্তেজনার মধ্যে গত ১৬ জানুয়ারি চাষাঢ়ায় আওয়ামী লীগের স্থানীয় এমপি শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন মেয়র আইভীর সমর্থকরা। এতে মেয়র আইভী, সাংবাদিকসহ প্রায় শতাধিক ব্যক্তি আহত হন।

আজকের বাজার: সালি / ১৯ জানুয়ারি ২০১৮