আওয়ামী লীগই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে: হানিফ

আওয়ামী লীগই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ মাহবুব-উল-আলম হানিফ।

মঙ্গলবার (১৫ মে) কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন হানিফ।

হানিফ বলেন, এ পর্যন্ত খুলনা সিটি করপোরেশনে উৎসবমুখর পরিবেশে ভোট হচ্ছে। কোথাও কোনো দ্বন্দ্ব-মারামারি হয়নি। এত সুষ্ঠু পরিবেশে ভোট হলেও বিএনপি শুরু থেকেই অভিযোগ করছে, আশঙ্কার কথা বলছে। এসব মিথ্যাচার করে তারা জনগণকে বিব্রত করছে। আসলে তারা জানে, বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত। কারণ বিএনপির প্রার্থী খুলনায় কোনো উন্নয়ন কর্মকাণ্ড করেনি। পক্ষান্তরে, আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেকের উন্নয়ন কর্মকাণ্ড দৃশ্যমান। খুলনাবাসী জানে, এলাকার উন্নয়নের জন্য খালেকের বিকল্প নেই। তাই সবাই তাঁকে ভোট দেবেন।

এ সময় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখার অভিযোগ নিয়ে হানিফ বলেন, খালেদা জিয়ার মতো দুর্নীতিবাজ সন্ত্রাসের নেত্রীকে রাজনীতির বাইরে রেখে আওয়ামী লীগের কোনো লাভ নেই। বরং খালেদা জিয়া তাঁর অপকর্মের জন্য জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। আর তাদের আন্দোলনের হুমকি সম্পর্কে ও আন্দোলন করার ক্ষমতা সম্পর্কে এখন জনগণও জানে। বিএনপি এখন কাগজের বাঘ, তাদের হুমকি শুধু কাগজে-কলমে।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাজি রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরজেড/