আজ ৩ কোম্পানির পর্ষদ সভা

আজ সোমবার পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩টি কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। কোম্পানি তিনটি হচ্ছে- এটলাস বাংলাদেশ, ফার্মা এইডস এবং স্ট্যান্ডার্ড সিরামিক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

স্ট্যান্ডার্ড সিরামিক
স্ট্যান্ডার্ড সিরামিক লিমিটেডের পর্ষদ সভা আজ বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে লভ্যাংশের ঘোষণা।

ফার্মা এইডস
ফার্মাসিউটিক্যালস খাতের কোম্পানি ফার্মা এইডসের বোর্ড সভা আজ বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে লভ্যাংশের ঘোষণা।

এটলাস বাংলাদেশ

পুঁজিবাজারে প্রকৌশল খাতের কোম্পানি এটলাস বাংলাদেশের পর্ষদ সভা ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে লভ্যাংশের ঘোষণা।

এছাড়াও আজকের বৈঠকে ৩০ সেপ্টেম্বর, ২০১৮ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জুলাই’১৮-সেপ্টেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভায় এ প্রতিবেদন অনুমোদিত হলে কোম্পানিটি তা প্রকাশ করবে।