আরও ৭ প্রতিষ্ঠানের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান ৭ টি প্রতিষ্ঠান দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর, ২০১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ।

প্রতিষ্ঠানগুলো হলো: ম্যাকসন স্পিনিং লিমিটেড, এমবি ফার্মা, মেট্রো স্পিনিং, একটিভ ফাইন কেমিক্যাল, ইভিন্স টেক্সটাইল,  বিডি ল্যাম্পস, ন্যাশনাল টিউবস লিমিটেড।

এসময়ে ম্যাকসন স্পিনিং লিমিটেডের শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ১৪ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ১৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ৫ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ১৯ টাকা ১০ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ১৬২ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ৫৯৫ পয়সা।

এমবি ফার্মাসিউটিকাল লিমিটেডের শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ৮৫ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ৮২ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৪ টাকা ৩৮ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ২৫ টাকা ৬৮ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ৫ টাকা ৬৬ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ৩ টাকা ৪৬ পয়সা।

মেট্রো স্পিনিং মিলস লিমিটেডের শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ৮ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৯৪ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ১৫ টাকা ২২ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ১ টাকা ৮৫ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ৪ পয়সা।

একটিভ ফাইন কেমিক্যাল লিমিটেডের শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ৮৬ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ৫৮ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১ টাকা ৪৯ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ১ টাকা ১১ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ২ টাকা ৫৭ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ১ টাকা ৮৮ পয়সা।

ইভিন্স টেক্সটাইল লিমিটেডের শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ৩৩ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ৪৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ১৪ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ১৪ টাকা ৪৪ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ১ টাকা ৫৮ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ১ টাকা ৩২ পয়সা।

বিডি ল্যাম্পস লিমিটেডের শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ৭১ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৯৪ টাকা ৩৪ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ১০০ টাকা ৬৯ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ৩ টাকা ৩৯ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ৪ টাকা ৮৯ পয়সা।

ন্যাশনাল টিউবস লিমিটেডের শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ২৭ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ৪৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭৫ টাকা ১১ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ১৯৩ টাকা ৬২ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ১২ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ১ টাকা ৬০ পয়সা।

 

 

আজকের বাজার / মিথিলা