ইউনাইটেডে ভর্তি মাহমুদুর রহমান, দেখতে গেলেন ফখরুল

ইউনাইটেডে ভর্তি মাহমুদুর রহমান, দেখতে গেলেন ফখরুল

কুষ্টিয়া আদালত প্রাঙ্গণে ছাত্রলীগের কর্মীদের হামলায় আহত দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২২ জুলাই) রাত ৯টায় তাকে সেখানে ভর্তি করা হয়।

এদিকে মাহমুদুর রহমানকে দেখতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির শীর্ষ স্থানীয় নেতাকর্মীরা ইউনাইটেড হাসপাতালে যান।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, মাহমুদুর রহমানকে জরুরি বিভাগে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসকদের পরামর্শ মতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গতকাল রোববার সকালে একটি মামলায় হাজিরা দিতে কুষ্টিয়া আদালতে যান মাহমুদুর রহমান। মামলায় জামিন নিয়ে আদালত থেকে বের হওয়ার মুখে ছাত্রলীগ নেতাকর্মীদের বাধার মুখে প্রায় ৪ ঘণ্টা সেখানে অবরুদ্ধ থাকেন। পরে ‍পুলিশ পাহারায় বের হয়ে গাড়িতে উঠলে হামলার শিকার হন। তার মাথায় ইটের আঘাত লেগে রক্তক্ষরণ হয়।

এরপর একটি অ্যাম্বুলেন্সে করে তাকে কুষ্টিয়া থেকে যশোর নিয়ে যাওয়া হয়। যশোর থেকে বিমানে ঢাকা বিমানবন্দর নেমে আবার অ্যাম্বুলেন্সে করে তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

তার সঙ্গে ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইজে) এর একাংশের মহাসচিব এম আব্দুল্লাহ ও সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতা প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু। তাদের সঙ্গে যোগ দেন বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম।

আজকের বাজার/এমএইচ