ইন্টার মিয়ামিতে যোগ দিলেন হিগুয়েইন

জুভেন্টাস থেকে আর্জেন্টাইন অভিজ্ঞ তারকা গঞ্জালো হিগুয়েইনকে দলে ভিড়িয়েছে ইন্টার মিয়ামি। রিয়াল মাদ্রিদের সাবেক এই স্ট্রাইকার ফ্লোরিডার দলটির সাথে সাড়ে পাঁচ মিলিয়ন ডলারে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। মেজর লিগ সকারে এখন হিগুয়েইনই সর্বোচ্চ আয়ের খেলোয়াড়। ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ডেভিড বেকহ্যামে ক্লাব ইন্টার মিয়ামিতে তিনি ৯ নম্বর জার্সি পড়ে মাঠে নাবেন।

এর মাধ্যমে জুভেন্টাসের সাথে তার চার বছরের সম্পর্কের অবসান হলো। জুভেন্টাসের হয়ে হিগুয়েইন তিনটি সিরি-এ ও দুটি কোপা ইতালিয়া শিরোপা জিতেছেন। ইন্টার মিয়ামির ওয়েবসাইটে হিগুয়েইন বলেছেন, ‘এই চুক্তির পিছনে ইন্টার মিয়ামি যেভাবে পরিশ্রম করেছে তাতে প্রথমত আমি তাদেরকে ধন্যবাদ জানাতে চাই।

আমি মনে করি এটা আমার ক্যারিয়ারে দারুন একটি অভিজ্ঞতা যোগ করবে। নতুন অভিজ্ঞতা, নতুন লিগ, সুন্দও শহর- আমি এসবই চেয়েছিলাম। এখানে আসতে পেরে আমি সত্যিই দারুন খুশী। আমার লক্ষ্য হচ্ছে ইউরোপে আমি যে অভিজ্ঞতা অর্জন করেছি তার সবটুকু দিয়ে এই ক্লাবকে সহযোগিতা করা এবং দলের শিরোপা জয়ে অবদান রাখা।’ ইন্টার মিয়ামিতে হিগুয়েইন সাবেক জুভ সতীর্থ ব্লেইস মাতৌদির সাথে যোগ দিবেন। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান