উর্বশীর টুইটার অ্যাকাউন্ট থেকে অশালীন পোস্ট

উর্বশী রাউতেলা বলিউডে তেমন জায়গা করতে না পারলেও তার ভক্ত দর্শকের অভাব নেই।

সামনেই তিনি আসতে যাচ্ছেন ‘হেট স্টোরি’ সিরিজের চতুর্থ সিনেমা নিয়ে। সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্ট থেকে অশালীন পোস্ট প্রকাশ পেতে দেখা যায়। এরপর জানা গেল, হ্যাকারের কবলে পড়েছেন উর্বশী।

তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে টুইটে লেখা হয়েছে, ‘আমি অনেক জনপ্রিয় ও দুশ্চরিত্রা হতে চাই’। অ্যাকাউন্ট হ্যাক করে অশালীন পোস্ট করার বিষয়টি জানতে পারার সঙ্গে সঙ্গেই উর্বশী ফেসবুকের মাধ্যমে অনুরাগীদের জানিয়েছেন যে, তিনি এই টুইট করেননি। তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে এর অপব্যবহার করা হয়েছে। ফেসবুকের দ্বিতীয় পোস্টে উর্বশী লেখেন, তার হ্যাক করা টুইটার অ্যাকাউন্টটি শিগগিরই ঠিক হয়ে যাবে। যদি কেউ সন্দেহজনক কিছু দেখেন, তাহলে জানবেন যে, ওটা তার লেখা নয়।

এদিকে এই ঘটনায় বেশ বিপাকে পড়েছেন উর্বশী। বিষয়টি কতদূর যেতে পারে তা আপাতত দেখতে চাইছেন তিনি। তারপরই পুলিশে অভিযোগ জানাবেন। তবে নিজের অ্যাকাউন্টের নিরাপত্তার জন্য বিশেষজ্ঞদের দ্বারস্থ হয়েছেন তিনি। ‘কাবিল’-এর একটি আইটেম গানের মাধ্যমে জনপ্রিয়তা পান উর্বশী। শোনা গিয়েছে, ‘রেস ৩’ সিনেমাতে বিশেষ ভূমিকায় দেখা যাবে তাকে। আগামী ২ মার্চ মুক্তি পাবে তার ‘হেট স্টোরি ৪’ সিনেমাটি।

আজকের বাজার: আরআর/ ০১ নভেম্বর ২০১৭