এশিয়া কাপ হকির দল ঘোষণা

দীর্ঘ দিন পর ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ৮ জাতির এশিয়া কাপের হকি আসর। আগামী ১১ থেকে ২২ অক্টোবর ঢাকায় বসবে হকির এ জমজমাট আসর। ১৯৮৫ সালের পর ঘরের মাঠে অনুষ্ঠিতব্য এ আসরকে কেন্দ্র করে দল ঘোষণ করেছে বাংলাদেশ হকি ফেডারেশন । ১৮ সদস্যের চূড়ান্ত দলের সবাই জাতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড়।

শক্তিশালী ভারত, পাকিস্তান ও জাপানের সঙ্গে ‘এ’ গ্রুপে লড়বে বাংলাদেশ। কঠিন গ্রুপের চ্যালেঞ্জ মোকাবেলায় দলে ফেরানো হয়েছে দুই ফরোয়ার্ড পুস্কর খিসা মিমো, হাসান যুবায়ের নিলয়কে। এছাড়া প্রস্তুতি শুরুর পর ক্যাম্পে ফেরানো হয়েছে রাসেল মাহমুদ জিমিকে। এশিয়া কাপে তার হাতেই থাকবে দলের নেতৃত্ব।

৮ জাতির এই প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, চীন, জাপান, মালয়েশিয়া, সাউথ কোরিয়া ও ওমান অংশ নিবে।

এশিয়া কাপ হকিতে বাংলাদেশ দল:

রাসেল মাহমুদ জিমি (অধিনায়ক), পুস্কর খিসা মিমো (সহ-অধিনায়ক), হাসান যুবায়ের নিলয়, অসিম গোপ, আবু সাইদ নিপ্পন, আশরাফুল ইসলাম, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ সিটুল, রেজাউল করিম বাবু, ইমরান হাসান পিন্টু, মামুনুর রহমান চয়ন, রুম্মান সরকার, নাইম উদ্দিন, সারোয়ার হোসেন, মিলন হোসেন, মাইনুল ইসলাম কৌশিক, আরশাদ হোসেন, ও কামরুজ্জামান রানা।

আজকের বাজারঃ সালি / ২৩ সেপ্টেম্বর ২০১৭