এ সি আই মটরস্ এর উদ্যোগে ঠাকুরগাঁও জেলায় গম কাটা উদ্বোধন উপলক্ষে হারভেস্টার ফ্রি সার্ভিস ক্যাম্পেইন শুরু

বাংলাদেশের বিভিন্ন এলাকায় গম কাটা শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও জেলায়ও গম কাটা শুরু হয়েছে। দেশের বিভিন্ন জেলা থেকে কম্বাইন হারভেস্টারগুলি গম কাটা উপলক্ষে ঠাকুরগাঁও-এ আসছে। গম হার্ভেস্টিং এর এই সময় হার্ভেস্টারগুলির পারফরম্যান্স নিশ্চিত করার জন্য এবং নির্বিঘেœ গম হার্ভেস্টিং করার জন্য এ সি আই মটরস্ আয়োজন করেছে হারভেস্টার এর ফ্রী সার্ভিস ক্যাম্পেইনিং।

এই গম হার্ভেস্টিং কে কেন্দ্র করে গত ২৪ শে মার্চ ঠাকুরগাঁও জেলার শীবগঞ্জ উপজেলার রামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সি আই মটরস্ এর উদ্যোগে অনুষ্ঠিত হয় “লোভল হারভেস্টার সার্ভিস ক্যাম্পেইন” উক্ত ক্যাম্পাইনিং এর মৌলিক উদ্দেশ্য এ সি আই মটরস্ এর যে সকল হারভেস্টার গমের সিজনে হার্ভেস্টিং করতে আসবে তাদেরকে সময়মতো সার্ভিস দেওয়া এবং সুলভ মূল্যে হারভেস্টার এর স্পেয়ার পার্টস সরবরাহ করা। এ সি আই মটরস্ আয়োজিত এই অনুষ্ঠানে প্রায় ২০০ জন কম্বাইন হারভেস্টার মালিক এবং হারভেস্টার চালকগণ অংশগ্রহণ করেন। অংশগ্রহণকৃত হারভেস্টার মালিক ও চালকদের জন্য অনুষ্ঠানটিতে আয়োজন করা হয় ফ্রী হেলথ চেক আপ, হারভেস্টার ফ্রী সার্ভিস রেজিস্ট্রেশন (রেজিস্ট্রেশন করলেই থাকছে আকর্ষণীয় গিফট), ৬% ডিসকাউন্ট মূল্যে হারভেস্টার স্পেয়ার পার্টস। এছাড়াও আগত অতিথিদের বিনোদনের জন্য খেলাধুলা এবং বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কার এর ব্যবস্থাও করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন উপ-পরিচালক জনাব মোঃ সিরাজুল ইসলাম (কৃষি সম্প্রসারণ অধিদপ্তর), উপজেলা কৃষি কর্মকর্তাগণ সহ এ সি আই মটরস্ এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

 

এছাড়াও এ বছর এ সি আই মটরস্ নিয়ে এসেছে এসি কেবিন যুক্ত লোভল কম্বাইন হারভেস্টার। আগামী গ্রীষ্মকালীন সময়ে এই কম্বাইন হারভেস্টার দিয়ে হার্ভেস্টিংয়ে, নতুন এবং তরুণ উদ্যোক্তাদের আরো উৎসাহিত করতে এ সি আই মটরস্ এর এই নতুন সংযোজন।