কুয়েটের তৃতীয় সমাবর্তন বুধবার

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩য় সমাবর্তন আগামী ৪ এপ্রিল, বুধবার অনুষ্ঠিত হবে।  বিশ্ববিদ্যালয়ের আচার্য ও মহামান্য রাষ্ট্রপতি  মোঃ আবদুল হামিদ সমার্ধনে সভাপতিত্ব করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান, সমাবর্তন বক্তা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক রশীদ চেয়ার প্রফেসর ড. মোহাম্মদ আলী আসগর, ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. কাজী হামিদুল বারী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুর রফিক ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার।

এছাড়া মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্যগণ, নির্বাচিত জন প্রতিনিধিগণ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর, উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ, আমন্ত্রিত অতিথিগণ, রাজনৈতিক নের্তৃবৃন্দ, অভিভাবক ও গ্রাজুয়েটগণ, এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাগণ সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

সমাবর্তনে ৩৬ জন গ্রাজুয়েটকে বিশ্ববিদ্যালয় গোল্ড মেডেল এবং ০৭ জনকে পিএইচডি ডিগ্রী প্রদান করা হবে। এছাড়া ১৮৩২ জনকে বিএসসি ইঞ্জিনিয়ারিং, ৯১ জনকে বিইউআরপি, ১৭ জনকে বিএসসি ও এমএসসি ইঞ্জিনিয়ারিং, ২৫ জনকে এমএসসি এবং ৫ জনকে এমফিল ডিগ্রী প্রদান করা হবে।

আরএম/রাসেল/