খিলক্ষেতের ৩০০ ফিট সড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দু’জন নিহত

রাজধানীর খিলক্ষেত থানাধীন ৩০০ ফিট সড়কের মাস্তুল এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যুবক।
বৃহস্পতিবার দিবাগত ভোররাত ৪টার দিকে খিলক্ষেতের ৩০০ফিট মাস্তুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সজিব হোসেনকে (৩৫) মৃত ঘোষণা করেন। জানা গেছে, দুর্ঘটনার সময় ঘটনাস্থলেই মারা যান রোমান।
এ দুর্ঘটনায় দ্বীন মোহাম্মদ (৩৫) নামে অপর একজন আহত হয়েছেন। সজিব ও দ্বীন মোহাম্মদকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসে খিলক্ষেত থানা পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে সজিব মারা যান। আহত দ্বীন মোহাম্মদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মৃত সজিবের বাসা বংশালের নবাব কাটারা এলাকায়। বাবার নাম নবাব মিয়া। আহত দ্বীন মোহাম্মদ কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকেন। আর মৃত রোমানের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।
খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলে করে তিনজন পূর্বাচল হতে ঢাকা যাচ্ছিলেন। খিলক্ষেতের ৩০০ ফিট সড়কের মাস্তুল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রোমান নামে একজন মারা যান।
তিনি আরও জানান, আহত দু’জনকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়া হয়। জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় সজিব আজ সকাল সোয়া ৭টার দিকে মারা যায়। আহত দ্বীন মোহাম্মদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।